সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের বিপক্ষে লড়াকু পুঁজি পেল রংপুর রাইডার্স

ডেইলি সিলেট ডেস্ক ::

রংপুর রাইডার্স-১৬২/৭ (২০ ওভার) (বাবর ৪৭, ফজলে রাব্বি ১৪, সোহান ৪৬)

বিপিএলের এবারের মৌসুমে ব্যাট হাতে জ্বলেই উঠতে পারছেন না ব্রেন্ডন কিং। বেশিরভাগ ম্যাচেই ব্যর্থ হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটার। সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে কিং ফিরেছেন মাত্র ১ রান। সামিত প্যাটেলের দারুণ এক ডেলিভারিতে বোল্ড হয়েছেন তিনি। কিং ফিরলেও ফজলে রাব্বিকে সঙ্গে নিয়ে রংপুরকে এগিয়ে নিতে থাকেন বাবর আজম। শুরুতে উইকেট হারালেও পাকিস্তানের এই ওপেনারের ব্যাটে পাওয়ার প্লেতে দাপট দেখিয়েছে রংপুর।

পাওয়ার প্লে শেষ হওয়ার পর অবশ্য রান তোলার গতি কমে একবারের চ্যাম্পিয়নদের। চাপে পড়ে রান তুলতে গিয়ে উইকেট দিয়েছেন ফজলে রাব্বি। হ্যারি টেক্টরের ঝুলিয়ে দেয়া ডেলিভারিতে উড়িয়ে মারতে গিয়ে লং অফে থাকা রায়ান বার্লের হাতে ধরা পড়েছেন ১৪ রান করা এই ব্যাটার। পরের বলে সাকিব আল হাসানকেও ফিরিয়েছেন টেক্টর। ডানহাতি এই অফ স্পিনারের অফ স্টাম্পের বাইরের বলে স্কুপ খেলতে চেয়েছিলেন সাকিব।

ব্যাটে-বলে করতে না পারায় বল আঘাত হানে সাকিবের প্যাডে। আম্পায়ার আউট দেয়ার পর বাবরের সঙ্গে আলাপ করে রিভিউ নিতে চেয়েছিলেন তিনি। তবে বাবর আগ্রহ না দেখানোয় সোজা ড্রেসিংরুমের দিকে হাঁটতে শুরু করেন রানের খাতা খুলতে না পারা বাঁহাতি এই ব্যাটার। যদিও পরবর্তীতে টিভি রিপ্লেতে দেখা যায় বলের ইম্প্যাক্ট ছিল অফ স্টাম্পের বাইরে। অর্থাৎ রিভিউ নিলেই বেঁচে যেতে গোল্ডেন ডাক মারা সাকিব।

এদিকে উইকেটে থিতু হলেও হাফ সেঞ্চুরি করতে পারেননি বাবর। সামিতের গুড লেংথ ডেলিভারিতে বলের লাইন মিস করে লেগ বিফোর উইকেট হয়েছেন ৪৭ রান করা এই ব্যাটার। বাবরকে হারালেও রান তুলতেই ব্যস্ত ছিলেন নুরুল হাসান সোহান এবং আজমতউল্লাহ ওমরজাই। এদিন শুরু থেকেই তাণ্ডব চালানোর চেষ্টা ছিলেন আফগানিস্তানের ওমরজাই। তবে তাকে ফিরিয়ে বিপদ মুক্ত করার চেষ্টা করেন আরিফুল হক।

ডানহাতি এই পেসারের অফ স্টাম্পের বাইরের স্লোয়ার ডেলিভারিতে লং অফের উপর খেলতে গিয়ে টেক্টরের হাতে ক্যাচ দিয়েছেন। তাতে করে আজমতউল্লাহ ফেরেন ১৪ বলে ২২ রান করে। তবে থেমে থাকেন না সোহান। দলের পুঁজি বড় করতে নিয়মিতই বাউন্ডারি মারতে ব্যস্ত সময় পার করেন। তবে বাবরের মতো তিনিও হাফ সেঞ্চুরির দেখা পাননি। রেজাউর রহমান রাজার বলে স্কয়ার লেগ দিয়ে ছক্কা মারতে গিয়ে টেক্টরের হাতে ক্যাচ দিয়েছেন ৪৬ রান করা রংপুরের অধিনায়ক। শেষ দিকে অবশ্য খুব বেশি রান তুলতে পারেননি মোহাম্মদ নবি ও শামীম। তাতে ১৬২ রানে থামে রংপুর।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: